Bangla sex story জীবনের প্রথম মাগি চোদা

Bangla choti golpo sex খানকি চোদাও অনেক মজা । কাল পর্যন্ত কাওকে চুদতে পারি নি । কাল কেন বললাম কারন আজ চোদার মত ভাগ্য হয়েছ । আমি কলেজে ১ম বষে বিজ্ঞান বিভাগে পরতেছি । তো এই ১৯ বছর বয়সে না হলেও ১৯০০ বার মাল আউট করছি । কিন্তু চোদার মত মজার দেখা পেলাম আজকে ।

আমারা কলেজে একে অপর কে সব কিছু বলতাম । তো আমাদের এক সহপাটি সে নিয়মিত মাগি চুদে । তার নাম নিলয় । আমি তার কাছে গিয়ে বললাম নিলয় ভাই আমি তো মাল মাল ফেলতে ফেলতে ক্লান্ত এইবার আমি ভোদার আসল স্বাদ খেতে চাই । সে বলল এইটা কোন ব্যাপার না কিন্তু তোমার ২০০০ টাকা লাগবে আমি বললাম এত কেন?? আরে তোমাকে নিয়ে যাব… তুমি চুদবে আর আমি বসে দেখব । আমার বুজতে বাকি রইল না যা তার চোদার খরচ ও আমাকে দিতে হবে । যাক ২০০০ টাকা নিয়ে তার সাথে চোদার জন্য গেলাম । সে দেখলাম ২০০ টাকা দিয়ে ১ কেজি আঙুর ফল কিনল আর দুইটা লাল লাল ট্যাবলেট কিনল মোট ৩৫০ টাকা হল । যা আমাকে দিতে হল… হোক তবুও আজ চুদব । নিলয়ঃ এগুলো খেলে বেশিখন চুদা যাবে । আমিঃ ওকে,

নিলয়ঃ এইবার আগেই বাইরে থেকে মাল ফেলে যাব তাহলে আর বেশি চোদা যাবে ।

 

যাক মাল টাল ফেলে সি এন জি করে ১১ কি.মি যায়গা যাওয়ার পর একটা হোটেলে নিয়ে গেল । আহ অনেক মেয়ে দুধ বের করে দাড়িয়ে আছে । নিলয় আমাকে নিয়ে দুই তালা তে নিয়ে গেল আর একটা মেয়ে কে বলল ওকে ভাল করে চোদা দিবে নতুন মাল ।

 

নিলয় ৬০০ টাকা নিয়ে অন্য রোমে চলে গেল ।

bangla choti

আমকে বলল তোমার নামকি আমি বললাম চুদনবাজ । সে হেঁসে বলল তাই তাহলে নতুন কেন?? এখন থেকে শুরু করলাম । তোমার নাম কি? সে বলল – সানফ্লাওয়ার ।।

 

ওহ খুব সুন্দর নাম । আসলে সে সত্যি সানফ্লাওয়ার এর মত সুন্দর । বড় বড় দুধ । বিসাল পাছা । গোদ টাও খুব সুন্দর দেখে মনেই হবে না যে এই ভোঁদা দৈনিক ৫০+ চোদা খায় ।

যাক খাঙ্কিদের সময়ের অনেকে দাম তাই সে সময় নষ্ট না করে আমাকে ল্যাংটা করে ধন চুষতে লাগল । আহ এত মজা লাগে কেরে………।।

 

এত মজা ধন চোষায় ?

 

ওহ এরা তো খুবই expart তাই কায়দা করে করে চুষতে লাগল । অহ আহ আহ ওহ শব্দ নিজে নিজেই আমার মুখ থেকে বেড় হতে লাগলো ।

 

সে ধন ছেড়ে কনডম লাগানো শুরু করে দিল । আমি মনে মনে ভাবলাম এত সহজে যাও কই । বলে ধাক্কা মেরে ফেলে দিয়ে দুধ দুইটা কে সজোরে টিপতে লাগলাম মাগি বলল টাকা বেশি দিতে হবে । সমস্যা নাই টাকাই তো নিবে আগে আমারে শানি দে …

 

সে কিছু বলল না । পায় ১০ মিনিট দুধ টিপার পরে ভোঁদায় আঙ্গুল ডুকিয়ে দিতেই মাগি নড়ে গেল । ওহ ওহ ওহ… শালার বেটা করে কি… আর করতে লাগল… আমি বেশি সহ্য করতে না পেরে ধন ওর ভোঁদায় পক পক করে ডুকিয়ে দিলাম । ওহ কোথায় যেন হারিয়ে গেল ধ…ন । কিন্তু হাল্কা হাল্কা গরম আনূভব হতে লাগল। আহ আহ থাপ মারতেই থাকলাম । আহ আহ আহ আহ ওহ ওহ ওহ ওহ ……।

 

করতে লাগল… শালা তুই একটা চোদন বাজ আবার বলস নতুন ।

ফাটিয়ে দিতেছছ………আহ আহ আহ আহাহ ।।

 

আর চোদার শব্দ হতে লাগলপক পক পক পক পক পক্কক্ক পক।। পস পস পস…………………

 

আমার মুখ হতে বের হতে লাগল ওয়া ওয়া ওয়া …

 

এবার পজিশন পরিবর্তন করে কুত্তা স্টাইলে চোদা শুরু করলাম…

 

 

পস পস পস………………………

 

ওহ ওহ ওহ ওহ…

 

এইভাবে ৫৫মিনিট চোদার পর মাল ছেড়ে দিলাম…

 

মাগিঃ আসলেই তুই একটা চুদন বাজ ।

 

হুম আমার যে একটা আপত্তি রয়ে গেল । মাগি বলল কি আপত্তি??

 

আমি তোমার পোঁদ মারতে চাই।

 

কি বললি এখন তুই আমার পোদের প্রতি লোভ করলি…

 

৫০০ টাকা দিবি ??

 

আমিঃ আরে জীবন ভরা তো খুব টাকা কামাইলি এইবার একটু শান্তি নে… তো ২০০ টাকার বিনিময়ে তার পোঁদ মেরে আসি ।

 

এটা আমার জীবনের মনে রাখার মত ঘটনা ।